আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

বিশ্যখ্যাত “বাহুবলী”র পরিচালক এস এস রাজামৌলি করোনায় আক্রান্ত

বুধবার (২৯ জুলাই) টুইটারে পোস্ট করে করোনা আক্রান্ত হওয়ার খবরটি নিজেই প্রকাশ করেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক এসএস রাজামৌলি। তবে এখন তাকে শুধু ‘দক্ষিণী’ বললে সম্ভবত ভুল হবে। ২০১৫ সালে ‘বাহুবলী’ সিনেমার মাধ্যমে তিনি শুধু ভারতবর্ষ নয়, গোটা বিশ্বকেই মাত করেছিলেন। ভিএফএক্স প্রযুক্তির এমন প্রয়োগের মাধ্যমে ভারতীয় চলচ্চিত্র শিল্পে রীতিমতো বিপ্লব ঘটিয়েছেন তিনি। তার হাত ধরেই অভিনেতা প্রভাস হয়ে ওঠেন ‘বাহুবলী’। আর রাজামৌলিও হয়ে ওঠেন কোটি কোটি সিনেপ্রেমীর কাছে প্রিয় একটি নাম।

বুধবার রাজামৌলি টুইট করে লেখেন, আমি ও আমার পরিবারের সদস্যরা কিছুদিন থেকেই অসুস্থবোধ করছিলাম। আমাদের অল্প জ্বরও ছিল। তাই সময় নষ্ট না করে আমরা করোনা টেস্ট করিয়েছি। আজ রিপোর্ট করোনা পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শমতো আমরা সকলেই হোম কোয়ারেন্টিনে আছি।

রাজামৌলির এই টুইটের পরই সামাজিকমাধ্যমে অগণিত ভক্ত উদ্বিগ্ন হয়ে বার্তা পাঠাতে থাকেন। প্রিয় পরিচালকের সুস্থতা ও আরোগ্য কামনা করেন ভক্তরা।

এরপরই রাজামৌলি আবারও টুইট করে আশ্বস্ত করেন তার ভক্তদের। তিনি লেখেন, আমরা সকলেই এখন ভাল আছি। করোনার গুরুতর লক্ষণ নেই। তবে সমস্তরকম সাবধানতা অবলম্বন করে চলছি। শুধু অ্যান্টিবডি তৈরি হওয়ার অপেক্ষায় রয়েছি, যাতে এরপর আমরা আমাদের প্লাজমা দান করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget