আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

চান্দিনায় ইসলামী ছাত্র খেলাফতের নতুন কমিটি গঠন। ছবি: ঢাকার কন্ঠ

চান্দিনায় ছাত্র খেলাফতের নতুন কমিটি গঠন

০৫ আগষ্ট বুধবার জমির আলী ভূইয়্যা কম্প্লেক্স মিলনায়তনে ইসলামী ছাত্র খেলাফত চান্দিনা থানা শাখার উদ্যোগে বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত হয়।
নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী ছাত্র খেলাফত কেন্দ্রীয় কমিটির সেক্রেটারী মুফতি আবুল হাসিম শাহী, নবনির্বাচিত সভাপতি আবু বকর ও সেক্রেটারী জয়নুল আবেদীন।
তাদের শুভেচ্ছা বার্তায় বলেন, আল্লাহর জমীনে আল্লাহর খেলাফত কায়েমের লক্ষ্যে যারাই কাজ করে যাবে আল্লাহর নুসরাত তাদের সাথে থাকবে এবং আল্লাহ তাদের প্রতিষ্টিত করবেন।
মির্জা মোহাম্মদ ইয়াসিন আরাফাত নব নির্বাচিত কমিটির উদ্দেশ্যে বলেন, তোমাদের কাছে এই প্রত্যয় তোমরা আমৃত্যু শহীদি কাফেলা ‘ ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ’ রশ্মি ধরে পৃথিবীর বুকে খেলাফত আলা মিনহাজিন নুবুওয়াহ’র শান্তিময় পতাকা উড্ডয়নে শরীক হতে পার এই প্রত্যাশা করছি।
প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশের কেন্দ্রীয় সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম ।
অনুষ্ঠানটির সভাপতিত্ত্ব করেন মোহাম্মদ এনামুল হাসান ফরহাদ, সভাপতি: ইসলামী ছাত্র খেলাফত ঢাকা মহানগর দক্ষিণ।
এতে ২০২০-২১ সেশনের জন্য চান্দিনা থানা শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন আবু বকর, সেক্রেটারি মনোনীত হয়েছেন জয়নুল আবেদীন, অন্যান্য দায়িত্বশীল হলেন, আল আমীন, মামুনুর রশীদ, কামরুজ্জামান
এহতেশামুল হাসান, এইচ এম জয়নুল আবেদীন, জামিল হাসান, কামরুল হাসান
তানভীরুল ইসলাম খান, লোকমান হুসাইন, রাসেদুল ইসলাম, মাসুম বিল্লাহ, সায়েম খান, নাঈমুল ইসলাম, মাসুদ রানা, বেলাল হুসাইন, ইকবাল হুসাইন, এফতেখারুল হাসান, শাহজালাল, সুলাইমান, সাদেকুর রহমান, আল আমিন, আলী আহমদ, মাহবুবুর রহমান, মঞ্জুর হুসাইন, জাহিদুল ইসলাম, নাজমুল, আফছার, মাসুম বিল্লাহ, রাসেল মাহমুদ, সাখাওয়াতুল্লাহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget