আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

লালমোহনে শেখ ফজিলতুন্নেসা মুজিব ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন।

ভোলা প্রতিনিধি, আবু মাহাজ: বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্ম বাষিকী উপলক্ষে। ভোলার লালমোহনে ‘বঙ্গমাতা শেখ ফজিলতুন্নেসা মুজিব ফুটবল টুর্ণামেন্ট-২০২০’ এর উদ্বোন করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। তখন তিনি বলেন,বঙ্গবন্ধু থেকে শেখ মুজিবুর রহমান বাঙ্গালি জাতির জনক হয়ে ওঠার পেছনে শেখ ফজিলাতুন্নেছার অবদান, অনুপ্রেরনা,অনস্বীকার্য। তার রাজনৈতিক দর্শন ও আদর্শকে বাস্তবায়ন করতে পেছন থেকে কাজ(ভূমিকা)করেছেন শেখ ফজিলারতুন্নেছা।
শুক্রবার বিকালে উপজেলার গজারিয়া খেলোয়াড় কল্যাণ সংস্থার আয়োজনে গজারিয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে এর উদ্বোধন করা হয়। উদ্বোধনী ম্যাচে অংশ গ্রহণ করে সৈনিক বাজার ক্রিড়া চক্র বনাম ১নং ওয়ার্ড জনতা বাজার ক্রিড়া চক্র। পুরো খেলায় দুই দল কোনো গোলের দেখা না পাওয়ায় ম্যাচ গড়ায় ট্রাই ব্রেকারে। এতে ৬-৫ গোলে জয় লাভ করে ১নং ওয়ার্ড জনতা বাজার ক্রিড়া চক্র।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম. তানজিদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget