আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

হাতির মলের তৈরি চা খেয়েছেন অক্ষয় কুমার!

জীবনে চা-তো অনেক খেয়েছেন, তবে কখনো কি হাতির মলের চা খেয়েছেন? কী, শরীরে নাড়া দিয়ে উঠল? উঠাটাই স্বাভাবিক। তবে বলিউড অভিনেতা অক্ষয় কুমার সত্যি সত্যিই হাতির মলের তৈরি চা খেয়েছেন।

দুঃসাহসিক অভিযাত্রিক বিয়ার গ্রিলসের অভিযানের সঙ্গী হয়ে হাতির মল দিয়ে তৈরি চা খেয়েছেন তিনি। যা বিয়ার গ্রিলস পর্যন্ত মুখে তুলতে পারেননি, তা-ই বিনা দ্বিধায় খেয়েছেন অক্ষয়। আর নিজেই বিষয়টি জানিয়েছেন ইনস্টাগ্রামে। প্রমাণস্বরূপ জুড়ে দিয়েছেন একটি ভিডিও।

‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস’ শো-এর এই অভিযান ডিসকভারি প্লাসে দেখা যাবে ১১ সেপ্টেম্বর রাত আটটায়। আর ডিসকভারিতে দেখা যাবে ১৪ সেপ্টেম্বর রাত আটটায়। বর্তমানে ‘বেল বটম’-এর শুটিংয়ের জন্য ব্রিটেনে রয়েছেন অক্ষয়। সেখান থেকেই শেয়ার করেছেন এই ভিডিও।

গত বছর বিয়ার গ্রিলসের শো-এ তার সঙ্গী হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে দুজনে সময় কাটিয়েছিলেন। তারপরই বিয়ার গ্রিলসের সঙ্গে দেখা গিয়েছিল সুপারস্টার রজনীকান্তকে। তিনি গিয়েছিলেন বান্দিপুরের টাইগার রিজার্ভে। বান্দিপুরেই জানুয়ারি মাসে বিশেষ এই এপিসোডের শুটিং করেছিলেন অক্ষয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget