আজ ৩রা অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সুস্থতার পর রুহুল কবির রিজভীর কৃতজ্ঞতা প্রকাশ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তিনি হার্ট অ্যাটাক করে হাসপাতালে ভর্তি হওয়ার পর দলের নেতাকর্মীসহ সারাদেশের মানুষ তার জন্য দোয়া করেছেন, অনেকে হাসপাতালে গিয়ে খোঁজ খবর নিয়েছেন।

সেজন্যে তিনি সকলের প্রতি কৃতজ্ঞ। তিনি পুরোপুরি সুস্থ হয়ে অতি দ্রুত যেন জনগণের মাঝে ফিরে আসতে পারেন সেজন্য দোয়া চেয়েছেন।
শনিবার (২৪ অক্টোবর) দুপুরে রুহুল কবির রিজভী ব্যক্তিগত সহকারি আরিফুর রহমান তুষার বাংলানিউজকে এসব কথা বলেন।

ডা. সোহারাবুজ্জামানের নেতৃত্বে ৭ সদস্য মেডিক্যাল বোর্ডের বরাত দিয়ে তুষার বলেন, ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা অনেকটাই উন্নতির দিকে। ২/১ দিনের মধ্যে তিনি হাসপাতাল থেকে রিলিজ পেতে পারেন। তবে চার সপ্তাহ পর হাসপাতালে ভর্তি হয়ে পুনরায় এনজিওগ্রাম করতে হবে।

গত ১৪ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের মানববন্ধন শেষ করে দলীয় কার্যালয়ে ফেরার পথে তার হার্ট অ্যাটাক হয়। প্রথমে ইসলামী ব্যংক হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে পৌঁছানোর পরপরই জমাটবাধা রক্ত গলানোর জন্য একটি ইনজেকশন দেওয়া হয়। ২৪ ঘণ্টা পর এনজিওগ্রাম করা হয়। তাতে ৬০/৭০ ভাগ ব্লক ধরা পরে। বোর্ড মিটিং এ সিদ্ধান্ত হয় ৪ সপ্তাহ পরে এমপিআই পরীক্ষার রিপোর্ট পাওয়ার পর পরবর্তী চিকিৎসা নির্ধারিত হবে।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তার চিকিৎসার খোঁজ খবর নিচ্ছন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget