আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নায়িকা শ্রাবন্তীর বিরুদ্ধে পুলিশের জামিন অযোগ্য মামলা

পশ্চিম বাংলায় চতুর্থ দফা ভোটের শেষ মুহূর্তে মিঠুন চক্রবর্তীর রোড শো বাতিল করা নিয়ে বৃহস্পতিবার দিনভর চলে কাদো ছোঁড়াছুড়ি। সেই ঘটনার প্রতিবাদে দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে পর্ণশ্রী থানা ঘেরাও করেন বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এমনকি পুলিশের সঙ্গে তর্কে জড়ান নায়িকা।

এরপর সেখান থেকে বেরিয়ে পুলিশের অনুমতি ছাড়াই বিজেপি কর্মীদের নিয়ে শ্রাবন্তী একাই রোড শো করেন। যার ফলস্বরূপ এবার আইনি ঝামেলায় পড়তে হল বিজেপির এই তারকা প্রার্থীকে।

শ্রাবন্তীর বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করেছে পুলিশ। পুলিশের অভিযোগ, অনুমতি ছাড়াই বেহালায় রোড শো করেছেন বিজেপি প্রার্থী। সেই প্রেক্ষিতেই শ্রাবন্তী-সহ আরও কয়েকজন বিজেপি কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

তারকা প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ উঠেছে, পুলিশের কাজে বাধা এবং অবৈধ জমায়েতেরও। নির্বাচনী প্রক্রিয়ার ৪৮ ঘণ্টা আগে স্বতঃপ্রণোদিত রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন। সংশ্লিষ্ট রিপোর্ট ইতিমধ্যে জমাও পড়েছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমগুলো।

রাজনীতিতে নাম লিখিয়েই বিজেপির পক্ষ থেকে নির্বাচনের টিকিট পেয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রার্থী ঘোষণা হওয়ার পর থেকে প্রচারের ময়দানে পশ্চিমবঙ্গের বেহালাবাসী শুধু এযাবৎকাল তার শান্ত-শিষ্ট ঘরের মেয়ের মতো আচরণই দেখেছেন। কিন্তু বৃহস্পতিবার মিঠুন চক্রবর্তীর রোড শো বাতিল করায় এদিন শ্রাবন্তীর অন্য রূপটাও দেখলেন তারা।
ইন্ডিয়ান এক্সপ্রেস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget