আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

এখনো নিখোঁজ চিত্রনায়িকা পপি, বিপাকে নির্মাতা

চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি নিখোঁজ রয়েছেন বছরের শুরু থেকেই। সিনেমা সংশ্লিষ্টরা তার খোঁজ পাচ্ছেন না। বন্ধ রয়েছে পপির ব্যবহার করা দীর্ঘদিনের পুরোনো নম্বরটিও। মাঝেমধ্যে খোলা পাওয়া গেলেও তিনি ফোন ধরেন না। এসএমএস পাঠালেও সাড়া দেন না। একই অবস্থা সামাজিক যোগাযোগ মাধ্যমেও। চলচ্চিত্র পাড়ায় কান পাতলেই শোনা যায়, পপি গোপনে বিয়ে করেছেন! সংসার করছেন! পপিকে খুঁজে না পেয়ে বিপাকে ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার নায়ক ও পরিচালক রাজু আলীম। পপি নিখোঁজ থাকায় তার ছবির কাজও বন্ধ আছে কয়েক মাস ধরে।

এ বিষয়ে রাজু আলী আলীম বলেন, ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার শুটিং প্রায় শেষ। অল্প কিছু কাজ বাকি আছে পপির। এমন সময়ই পপি নিরুদ্দেশ। কয়েক মাস ধরেই তিনি পপিকে খুঁজছেন। তার ইস্কাটনের বাসায় খোঁজ নিয়েছেন। কিন্তু সেখানে পপি থাকছেন না।

তিনি আরো বলেন, একজন নায়িকার জন্য একটা সিনেমা এভাবে আটকে আছে দিনের পর দিন এ কেমন কথা। পপির কাছে এমন অপেশাদার আচরণ একেবারেই কাম্য নয়।

চলতি বছরের শুরুতে বিয়ের গুঞ্জনে আলোচনায় ছিলেন এ অভিনেত্রী। ফিল্মপাড়ায় ছড়িয়ে পরে তার গোপনে বিয়ে করার খবর। জানা গেছে, রাজধানীর ইস্কাটনের বাসা ছেড়েছেন পপি। থাকছেন কূটনৈতিক পাড়ার আশপাশে। তবে এসব খবরের কোনো নির্ভরযোগ্য সূত্র নেই। পপির বিয়ের গুঞ্জনের ছয়মাস পার হলেও এখনো নিখোঁজ এ অভিনেত্রী।

গেল বছর শুরু হয়েছিল ‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমার শুটিং। পরিচালক রাজু আলীম চেয়েছিলেন, ভালোবাসা দিবসে মুক্তি দিতে। সেটি সম্ভব হয়নি। তার ইচ্ছে আসন্ন ঈদে সিনেমাটি মুক্তি দেবেন। কিন্তু পপিকে খুঁজে না পেলে মুক্তি আটকে যাবে।

তিনি বলেন, গল্পটা করোনাকালীন। এখনও করোনা চলমান। এই সময়ে সিনেমা রিলিজ দিতে পারলে মানুষ চমৎকার ভাবে গ্রহণ করতো।

‘ভালোবাসার প্রজাপতি’ সিনেমায় আরও অভিনয় করেছেন শিপন মিত্র, রাজু আলীম, শিলা, প্রিয়মনি, খালিদ মাহবুব তুর্য, তানিন তানহা, মেহেদী পলাশ, সোনিকা প্রমুখ। প্রেম, বাস্তবতা ও করোনাকালে ফ্রন্টলাইনের যোদ্ধাদের জীবন নিয়ে নির্মিত এ সিনেমাটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget