আজ ১৭ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

আওয়ামীলীগ ক্ষমতায় আশার পর থেকেই আলেমদেরকে সম্মানিত করে আসছেন প্রধানমন্ত্রী, এমপি শাওন

আবু মাহাজ,ভোলা।।।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আশার পর থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেমদেরকে সম্মানিত করে আসছেন। যা বিগত দিনে কোনো সরকার এ ধরনের ব্যাতিক্রমী উদ্যেগ হাতে নেয়নি।

তিনি আজ ভোলার লালমোহন উপজেলা পরিষদ অডিটরিয়মে পবিত্র ঈদুল-আজহা উপলক্ষে ৫’শ ইমাম, মুয়াজ্জিন ও মাওলানাদের কে নিয়ে কোভিড-১৯ স্বাস্থ্য বিধী মেনে চলার বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা ও মাস্ক,পিপিই, ফেইস শিল্ড এবং নগদ এক হাজার টাকা বিতরন কালে এসব কথা বলেন।

এমপি শাওন আরও বলেন, মহামারি করোনা যখন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে, তখন দেশের মানুষকে করোনার প্রকোপ থেকে রক্ষার জন্য বিশ্বের উন্নত দেশগুলোর আগেই আমাদের জন্য বিনামূল্যে টিকার ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।দেশ ও দেশের মানুষের সকল বিপদাপদে পাশে থাকেন শেখ হাসিনা। দেশ ও জনগণের উন্নয়নে সকল অসম্ভব কে সম্ভব করার নামই শেখ হাসিনা।

এসময় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

সহকারী কমিশনার ভুমি মোঃ জাহিদুল ইসলাম এর সভাপত্বিতে আরো উপস্থিথ ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার, লালমোহন থানার অফিসার ইনচার্জ মোঃমাকসুদুর রহমান মুরাদ, উপজেলা ভাইস-চেয়ারম্যান আবুল হাসান রিমন সহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget