আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

পৌরসভার সম্ভাব্য যুবলীগ সাধারণ-সম্পাদক আমিনুর রহমান

মোঃ আল-আমিন শেখ টাঙ্গাইল জেলা প্রতিনিধি:-
টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার যুবকদের প্রিয় নেতা আমিনুর রহমানকে দেখতে চায় সাধারণ-সম্পাদক।
পৌরসভার আওয়ামী যুবলীগের সাধারণ-সম্পাদক পদপ্রার্থী আমিনুর রহমান যুবসমাজের অহংকার। ভূঞাপুর পৌরসভার এর প্রতিটি এলাকার মানুষের কাছে তিনি একজন সৎ সাহসিকতার রাজনীতিবিদ হিসেবে পরিচিত। যিনি অনেক বাধা ও প্রতিবন্ধকতা টপকে একজন সফল ব্যক্তি হিসেবে প্রতিষ্ঠিত এবং ভূঞাপুর আওয়ামী যুবলীগের আলোর মুখ।

ভূঞাপুর উপজেলার একজন বিশ্বস্ত কর্মীর নাম নিতে গেলে যার কথা আসে তিনিই হলেন আমিনুর রহমান।১৯৯৪ সালের ২৬ জানুয়ারি তে ভূঞাপুর পৌরসভার আওতাধীন ৭নং ওয়ার্ড ছাব্বিশা গ্রামে জন্ম নেওয়া ছোট্ট শিশুটি আজকের আওয়ামী যুবলীগ এর রাজনীতিতে এক উজ্জ্বল প্রতিভার নাম আমিনুর রহমান।

জানা গেছে, স্কুল জীবনে কলেজের বড় ভাইদের মুখে বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ ছাত্রলীগের নাম শুনে ছাত্র রাজনীতির দিকে ঝুকে পড়েন। তখন থেকেই বুকে লালন করেন বঙ্গবন্ধু আদর্শ। মাধ্যমিক পাশ করে ভর্তি হন স্থানীয় ইব্রাহিম খাঁ সরকারি কলেজে।

সেখানেই সক্রিয় ভাবে জড়িয়ে পড়েন ছাত্রলীগের রাজনীতিতে। ২০১১ সালে উচ্চ মাধ্যমিক শেষ করে উচ্চ শিক্ষার জন্য ভর্তি হন ঢাকার একটি বেসরকারি বিশ্ব বিদ্যালয়ে। বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নকালীন সময়ে সেখানেও চালিয়ে যান ছাত্রলীগের রাজনীতি।
বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার পাশাপাশি নিজের মফস্বল শহরের বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর রাজনৈতিক ব্যানারে পৌর আওয়ামী যুবলীগ এর আহ্বায়ক মনিরুল ইসলাম বাবু হাত ধরে যুবলীগ এর হয়ে পরোক্ষ ও প্রত্যক্ষভাবে কাজ করেন আমিনুর রহমান।

২০১৬ সালে বিবিএ শেষ করে বর্তমান টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য জননেতা জনাব ছোট মনির এমপির বিশ্বাসের অন্যতম একজন সফল কর্মী হিসেবে যোগ দেন আমিনুর রহমান ।

অনলাইন ও মাঠ পর্যায়ে কঠিন সময়ের মধ্য দিয়ে সকল বাধা বিপত্তি অতিক্রম করে ছোট মনির নির্বাচন করে নৌকার মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত করেন।

একজন সফল কর্মী হিসেবে ছোট মনির এমপির মনে জায়গা করে নেন এই আমিনুর রহমান।
তিনি বর্তমান বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু পরিষদ লীগ, টাঙ্গাইল জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও ভূঞাপুর পৌর বঙ্গবন্ধু সৈনিক লীগ এর সাংগঠনিক সম্পাদক এর দায়িত্ব পালন করছেন।

জনসেবায় বিশেষ অবদান, সামাজিক উন্নয়নসহ বিভিন্ন প্রকল্পের বাস্তবায়নে দায়িত্বশীলতার পরিচয় দিয়ে নিজের মুখ উজ্জ্বল করেছেন। আর এজন্যই ছোট মনির এমপির একজন সৎ সাহসিকতার রাজনৈতিক কর্মী আমিনুর রহমান কেই ভূঞাপুর পৌর আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় আওয়ামী যুবলীগ এর সকল ইউনিটের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget