আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

মাধবপুরে গৃহবধূকে গণধর্ষণ দুই আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

নাহিদ মিয়া,হবিগঞ্জ জেলা প্রতিনিধি:
এরই ধারাবাহিকতায় গত ০৫/১২/২০২১ ইং তারিখ হবিগঞ্জের মাধবপুর উপজেলার নিজ বাসায় মামলার ভিকটিম ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক ২.৩০ মিনিটের সময় ভিকটিমের বসত ঘরের দরজার উপরের টিন কেটে ঘরের ভিতর প্রবেশ করে আসামীগণ ভিকটিমের হাত পা বেঁধে তাহার ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষণ করে এবং তাহার স্বর্ণ অলংকারসহ একটি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়।

ভিকটিমের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন তাহাকে উদ্ধারপূর্বক হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। চিকিৎসা শেষে ভিকটিম আত্মীয় স্বজনের সহিত আলোচনা শেষে হবিগঞ্জের মাধবপুর থানায় একটি গণধর্ষণসহ চুরির মামলা দায়ের করেন। যার মামলা নং ০৬, তারিখ ০৬/১২/২০২১, ধারাঃ-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩) এর ৯ (৩)/৩০ তৎসহ ৩২৩/৩৮০ পেনাল কোড।

এই মামলার মূল রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৯, সিপিসি-১, হবিগঞ্জ ক্যাম্প নজরদারীর পাশাপাশি ঘটনার ছায়াতদন্ত শুরু করে। গ্রেফতারকৃত আসামী মোঃ আসকির মিয়া (৪২) এবং জসিম (২৯)’কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গণধর্ষণের ঘটনা স্বীকার করে। আসামী দুজন পেশায় শ্রমিক।

জানা যায়, ভিকটিমের স্বামী চাকুরী সুবাদে নরসিংদী জেলায় থাকতেন। ভিকটিম তার নিজ বসত বাড়ীতে তার প্রতিবেশী নাতনী’কে সাথে নিয়ে রাতের খাবার শেষে প্রতিদিনের ন্যায় ঘুমিয়ে পড়তেন ।

ঘটানার দিন রাত্রে ভিকটিমের স্বামী চাকুরী হইতে বাসায় আসার কথা থাকলে বাসায় না আসায় ভিকটিম একাই ঘুমিয়ে পড়ে এবং আসামীগণ সেই সুযোগকে কাজে লাগিয়ে ঘটনার ভিকটিমের বসত ঘরের দরজার উপরের টিন কেটে ঘরের ভিতর প্রবেশ করিয়া আসামীগণ ভিকটিমের হাত পা বেধে তাহার ইচ্ছার বিরুদ্ধে জোড়পূর্বক ধর্ষণ করে এবং তাহার ঘরে থাকা স্বর্ণ অলংকারসহ একটি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়।

নিজেদের’কে আত্মগোপন করার জন্য ০৬/১২/২০২১ ইং তারিখ সিএনজি যোগে ব্রাহ্মণবাড়ীয়া শহরে তাহার বন্ধুর বাসায় চলে যায়। ব্রাহ্মণবাড়ীয়ায় নিরাপদ আশ্রয় না পেয়ে গত ১০/১২/২০২১ ইং তারিখে হবিগঞ্জ জেলার লাখাই থানা এলাকায় তার অন্য এক বন্ধুর বাসায় চলে আসে। সেখানেও নিজেদের’কে নিরাপদ না ভেবে আবার ব্রাহ্মণবাড়ীয়া জেলার সরাইল থানাধীন তাদের অন্য বন্ধু মাহবুবের বাসায় চলে যায়।

অতঃপর গোয়েন্দা তথ্যের মাধ্যমে শনিবার (১৯ ফেব্রুয়ারী) সকালে ব্রাহ্মণবাড়ীয়া জেলার সরাইল থানাধীন ইরল গ্রামে তাদের বন্ধু মাহবুবের বাসায় অভিযান পরিচালনা করে আসামী দুজনকে গ্রেফতার করা হয়।

এই মামলার আটককৃত প্রধান আসামী মোঃ আসকির মিয়া (৪২) পিতা-মৃত সিদ্দিক মিয়ার পুত্র ও অজ্ঞাতনামা আসামী জসিম (২৯) পিতা-মোঃ তাউস মিয়ার পুত্র দু’জনেই মাধবপুর উপজেলার কালিনগর গ্রামের বাসিন্দা।

গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে হবিগঞ্জ জেলার মাধবপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লেফটেন্যান্ট কমান্ডার কোম্পানী অধিানায়ক সিপিসি-১ পরিচালক মোহাম্মদ নাহিদ হাসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget