আজ ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে গ্রেফতার -১৪

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।

ময়মনসিংহ কোতোয়ালী থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী, পরোয়ানাভুক্ত ও বিস্ফোরক মামলার আসামীসহ ১৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ১২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়।

জানা গেছে, আজ ২৭ ফেব্রুয়ারী ২০২২ তারিখ রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ কোতোয়ালী থানার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা) এর নির্দেশে আইন শৃংখলা নিয়ন্ত্রণ, মাদকমুক্ত নগরী গড়ে তোলা এবং আদালতের পরোয়ানা দ্রুত তামিল করতে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় কোতোয়ালী মডেল থানা পুলিশ বিভিন্ন অপরাধের দায়ে ১৪ জনকে গ্রেফতার করে এরই মাঝে পুলিশ পরিদর্শক রাসুল সামদানী আজাদের নেতৃত্বে একটি টীম জেলা স্কুল মোড় থেকে বিস্ফোরক (পুরাতন) মামলার আসামী জোবায়েদ হোসেন শাকিল ও রাজিব হোসেনকে গ্রেফতার করে।

অন্য দিক কোতোয়ালী মডেল থানার এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় থেকে প্রতারনা মামলার আসামী হাদিউল ইসলাম, এসআই শারমিন জাহান শাম্মীর নেতৃত্বে একটি টীম নগরীর রমেশ সেন রোডস্থ যৌন পল্লী থেকে মাদক মামলার আসামী আছিয়া বেগম, মোঃ ইমরান ও শামীমকে ১২ লিটার চোলাই মদসহ গ্রেফতার করে।

এ ছাড়াও কোতোয়ালী মডেল থানার এসআই কুমোদলাল দাসের নেতৃত্বে একটি টীম রহমতপুর এলাকা থেকে ডাকাতির চেষ্টা (পুরাতন) মামলার আসামী সিয়ামকে গ্রেফতার করে। এছাড়া এসআই নূর মোহাম্মদ, এসআই দেবাশীষ সাহা, এসআই রাশেদুল ইসলাম, এএসআই দুলাল চন্দ্র সাহা, এএসআই মিজানুর রহমান, এএসআই সুজন চন্দ্র, এএসআই সোহেল রানা পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ৬ আসামীকে গ্রেফতার করে।

তারা হলো, মোঃ স্বপন, মোঃ মনির হোসেন, বিলকিছ, মোঃ শেখ ফরিদ, মাসুদ ওরফে রবিন ও লিংকন। এদের মাঝে একই ব্যাক্তির নামে একাধিক গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়। আজ রবিবার আসামীদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget