আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ,অভিযুক্ত প্রেমিক গ্রেফতার;

হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

 

হবিগঞ্জের মাধবপুরে প্রেমিকা কে বিয়ের প্রলোভন দিয়ে বাড়িতে নিয়ে ধর্ষণের অভিযুক্ত প্রেমিক জাহাঙ্গী মিয়া (২২)কে এক মাস পর পুলিশ ঢাকার গুলশানের একটি বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার ভোর রাতে মাধবপুরের পুলিশ তাকে গ্রেফতার করে।মঙ্গলবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা এস আই বাবুল মিয়া চৌধুরী তাকে আদালতে প্রেরণ করলে বিচারক জাহাঙ্গীরের জামিন না মন্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জাহাঙ্গীর মিয়া উপজেলার সন্তোষপুর গ্রামের সেলিম মিয়ার ছেলে। মাধবপুর থানার ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক সত্যতা নিশ্চিত করে জানান গত ২৭ জানুয়ারি সন্তোষপুর গ্রামের এক কিশোরী কে প্রেমের ফাঁদে ফেলে জাহাঙ্গীর তার বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

অসুস্ত অবস্হায় ওই কিশোরী উদ্বার করে স্বজনরা হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা শেষে ১ ফ্রেব্রযারি থানায় জাহাঙ্গীর কে অভিযুক্ত করে মামলা করা হয়।মামলা হওয়ার পর থেকে গ্রেফতার এড়াতে আত্বগোপনে চলে যায়।

ঢাকার গুলশান থানা এলাকায় একটি বাসায় দারোয়ানের চাকুরি নেয়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে তার অবস্হান সনাক্ত করার পর মঙ্গলবার ভোর রাতে মাধবপুর পুলিশের একটি দল জাহাঙ্গীর কে গ্রেফতার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget