আজ ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আটপাড়ায় ইমাম পরিষদের পক্ষ থেকে অসুস্থ ইমামকে নগদ অর্থ অনুদান প্রদান।

ইকবাল ভূঁইয়া আটপাড়া নেত্রকোনা প্রতিনিধি
নেত্রকোনার আটপাড়ায় উপজেলা ইমাম পরিষদের পক্ষ থেকে অসুস্হ ইমাম কে চিকিৎসার জন্য নগত অর্থ অনুদান প্রদান করা হয়েছে। তেলিগাতী জামতলা জামে মসজিদে ২০ই এপ্রিল বুধবার বিকাল ৩টায় প্যারালাইসিসে আক্রান্ত অসুস্থ ইমাম,মাও:হাবিবুর রহমানকে, ইমাম পরিষদ আটপাড়া উপজেলার পক্ষ থেকে নগদ ৩০০০০/ ত্রিশ হাজার টাকা অনুদান প্রদান করেন । অসুস্হ ইমাম উপজেলার টেংগা গ্রামের
মৃত মফিজ উদ্দিন এর ছেলে। তিনি দীর্ঘ দিন পানেরঘাট জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদে ইমামতি করেন । তিনি দীর্ঘদিন যাবত প্যারালাইসিস রোগে ভুগছিলেন। তাঁর ব্যয়বহুল চিকিৎসার খরচ মিটানো অসম্ভব ছিল। অসহায় ইমামের বিপদে উপজেলা ইমাম পরিষদের এই উদ্যোগ কে সুশীল সমাজ সাধুবাদ জানিয়েছেন।
আর্থিক সহায়তা অনুষ্টানে উপস্থিত ছিলেন, উপজেলা ইমাম পরিষদের সভাপতি মাও: মফিজুর রহমান, সাধারন সম্পাদক হা:মাও:মাহবুবুল হক,তেলিগাতী ইউনিয়নের সভাপতি : মুফতি জহির,শুনই ইউনিয়ন সভাপতি : মাও: মাজেদুর রহমান।বানিয়াজান ইউনিয়ন সেক্রেটারি মাও: রফিকুল ইসলাম। এতে আরও উপস্থিত ছিলেন মাও:শফিকুল ইসলাম, মাও:বুরহান উদ্দিন, হাফেজ আরমানুল হক,মো:আয়াতুল্লাহ শামীম,মো: ইব্রাহীম খলিল সহ আরও গন্যমান্য ব্যক্তিবর্গ। অর্থ অনুদান বিষয়ে ইমাম পরিষদের পক্ষ থেকে প্রতিনিধিকে জানান যে,তাদের এই অনুদান কার্যক্রম চলমান থাকবে,ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget