আজ ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বাসহেল্পার কর্তৃক ত্রিশাল হেল্পলাইন এডিমন প্যাণেল সদস্য আক্রমণের স্বীকার ; পরে সমাধান।

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
গতকাল ২৬ এপ্রিল ২০২২ইং তারিখ প্রত্যুষে যাত্রাপথে ত্রিশাল হেল্পলাইন এর এডমিন প্যানেল এর একজন সদস্য শালবন সুপারের স্টাফ দ্বারা আক্রমণের স্বীকার হয়। গাড়িটির নাম্বার ছিল ময়মনসিংহ জ ১১-০০৬৯।।

বিষয়টি ত্রিশালের বর্তমান এসিল্যান্ড জনাব হাসান আব্দুল্লাহ আল মাহমুদ দৃষ্টিগোচর করতে ত্রিশাল হেল্পলাইনের ৪ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল তাঁর সাথে সাক্ষাৎ করে ঘটনার বিবরণ দিয়ে প্রকৃত তথ্য প্রদান করা হয়।

এই বিষয়টি নিয়ে তিনি দীর্ঘ সময় ব্যয় করে সব কথা শুনেন এবং কতিপয় পদক্ষেপ নেওয়া হবে বলে তিনি ত্রিশাল হেল্পলাইন প্রতিনিধি দলকে আশ্বস্ত করে জানান, যে আগামী আইনশৃঙ্খলা বাহিনীর মিটিংয়ে মালিক সমিতির নিকট এর যথোপযুক্ত সমাধান চাইবেন।

অপরদিকে ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান মাহমুদ, ত্রিশাল হেল্পলাইন এর এডমিন প্যানেল সদস্যের প্রাথমিকভাবে যেসব ক্ষতির সম্মুখীন হয়েছে সে বিষয়টি নিয়ে মালিক সমিতির সাথে আলোচনা করেন যথাযথ সমাধানের জন্য। এবিষয়ে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনিরও বিশেষ ভূমিকা গ্রহণ করেন।

তারা মালিক সমিতির সাথে যোগাযোগ করেন এবং আমাদের আশ্বস্ত করেন যে, খুব দ্রুত সময়ের মধ্যেই সমাধান করবেন এবং ক্ষতিপূরণের বিষয়ে আশ্বাস প্রদান করেন। কয়েক ঘন্টার ভিতর তার সমাধান হয়েছে।

মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের লোকজন একত্রিত হয়ে ঘটনাটির সুষ্ঠু সমাধান করেছেন এবং ত্রিশাল হেল্পলাইন ও উপস্থিত সকলের সামনে আশ্বাস প্রদান করেছেন ভবিষ্যৎ এ এমন অপ্রতিকর ঘটনা ঘটবে না। এবং ল্যাপটপটির যে সমস্ত ক্ষতি সাধন হয়েছে তার সার্ভিসিং বাবদ সকল খরচ বাস মালিক পক্ষ বহন করবে।

ত্রিশাল হেল্পলাইন প্রতিনিধি দলটির নেতৃত্ব দেন মোঃ ইমামুল হাসান রিয়াদ, সাধারণ সম্পাদক। তার সাথে ছিলেন মোঃ মাহবুবুর রহমান, এমএএ মানিক, আসাদুজ্জামান এবং মোঃ আতিকুল ইসলাম হৃদয়।

ত্রিশাল হেল্পলাইন টিমের পক্ষ থেকে ঘটননাটি অল্প সময়ের ভিতর সমাধান করে দেওয়ার জন্য সংস্লিষ্ট সকলকেই ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget