আজ ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবপুরে পুলিশের পৃথক দুটি অভিযানে গাঁজাসহ প্রাইভেট কার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ২

নাহিদ মিয়া, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ

হবিগঞ্জের মাধবপুরে পুলিশের পৃথক দুইটি অভিযানে প্রাইভেট কার ও ২২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে।
মাধবপুর থানার পুলিশের বিশেষ অভিযানে ০৩ মে মঙ্গলবার রাত্রে গোপন সংবাদের ভিত্তিতে কাশিমনগর পুলিশ ফাড়ির এসআই মোঃ ইসমাইল হোসেন ভুইয়া সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া উপজেলার ০২ নং চৌমুহনী ইউনিয়নের মঙ্গলপুর গ্রামস্থ ধর্মঘর টু মনতলা পাকা রাস্তার আব্দুল কাদির মীর এর রাইস মিল এর সামনে হইতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার ও ২০ কেজি গাঁজাসহ সাব্বির আহমেদ ফয়সাল {২৪} নামে একজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেন। সে সিলেট জেলা ওসমানীনগর উপজেলা ০১নং ওমরপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডে শিবপুর গ্রামে মোঃ ফজলু মিয়া ছেলে।
অপর একটি অভিযানে ০৪ মে বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবপুর থানার এসআই অনিক চন্দ্র দেব সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করিয়া উপজেলার ০৯নং নোয়াপাড়া ইউনিয়নের অণ্তর্গত ঢাকা-সিলেট মহাসড়কের রতনপুর সিএনজি ষ্ট্যান্ড হইতে ০২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ স্বপন সরকার (২৯),নামে এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। সে মাধবপুর উপজেলার ১০নং ছাতিয়াইন ইউনিয়নের ছাতিয়াইন দক্ষিন গ্রামের মৃত রমেশ সরকার ছেলে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন মাধবপুর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুর রাজ্জাক তিনি জানান গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক আইনে পৃথক পৃথক মামলা রুজু করতঃ গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget