আজ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিশুকে যৌন নির্যাতন নরসুন্দর গ্রেপ্তার

রংপুরের বদরগঞ্জে একটি সেলুনে চুল কেটে দেওয়ার সময় সাত বছরের এক শিশুর স্পর্শকাতর স্থানে হাত দেওয়ার অভিযোগে আনোয়ার হোসেন বুদু (২৪) নামে এক নরসুন্দরকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রবিবার সকালে পৌরশহরের এসআরপাড়া এলাকা থেকে বুদুকে পুলিশ গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়। বুদুর বাড়ি উপজেলার কালুপাড়া ইউনিয়নের বৈরামপুর এলাকায়।

শিশুটির মায়ের দায়ের করা লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত শনিবার বেলা সাড়ে তিনটার দিকে চুল কাটার জন্য শিশুটিকে নিয়ে নরসুন্দর বুদুর দোকানে যায় তার মা। চুলকাটার সময় বুদু কৌশলে পান আনতে পাঠায় শিশুটির মাকে। এক পর্যায়ে চুল কেটের দেওয়ার সময় বুদু শিশুটির সঙ্গে খারাপ আচরণ করে। পরে শিশুটি তার মাকে ঘটনাটি জানালে তার মা বাদি হয়ে ওইদিন সন্ধ্যায় বদরগঞ্জ থানায় মামলা করেন। পুলিশ তদন্ত করে আজ দুপুরে বুদুকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

তদন্তকারী কর্মকর্তা (এসআই) জুয়েল আলী বলেন, তাৎক্ষণিকভাবে বদরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে শিশুটির ডাক্তারি পরীক্ষা করে বিষয়টি নিশ্চিত হওয়ার পর অভিযুক্ত আনোয়ার হোসেন বুদুকে গ্রেপ্তার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান হাওলাদার বলেন, শিশুকে যৌন নির্যাতন করার অভিযোগে নরসুন্দরকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget