আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কক্সবাজার এক ইউপি সদস্যের পিতাকে পিটিয়ে হত্যার অভিযোগ

মোঃ সেলিম উদ্দিন,, কক্সবাজার প্রতিনিধি।।।।

কক্সবাজারের পেকুয়ায় জাফর আলম (৬০) নামের এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে একদল সন্ত্রাসী।

সোমবার (২৫ জুলাই) বিকেল ৫টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের পাহাড়িয়াখালী ছনখোলারজুম এলাকায় এ ঘটনা ঘটে। পেকুয়া থানা পুলিশ রাতে মরদেহ উদ্ধার করেছে।

নিহত জাফর আলম পাহাড়িয়াখালী এলাকার বাসিন্দা।

নিহতের স্বজনেরা জানায়, জাফর আলম চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে একদল সন্ত্রাসী ছনখোলারজুম এলাকায় হাতুড়ি দিয়ে পিটিয়ে নির্মমভাবে খুন করে। পরে ঘাতকরা উল্লাস করতে করতে নির্জন পাহাড়ের দিকে চলে যায়।

স্বজনদের দাবি, পুর্ব শত্রুতার জেরে তারা পরিকল্পিতভাবে জাফর আলমকে হত্যা করে।

স্থানীয়রা জানায়, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ও তার ছোট ভাই আলমগীর কক্সবাজার কারাগারে রয়েছে। কয়েক মাস আগে তাদের পিতা জাফর আলম একই কারাগার থেকে জামিনে বের হন। পাহাড়িয়াখালী এলাকার সাবেক ইউপি সদস্য জাফর আহমদের সাথে দীর্ঘ সময় ধরে জাহাঙ্গীর আলম গংদের বিরোধ রয়েছে। বনবিভাগের সংরক্ষিত জায়গা ও বালু মহালের আধিপত্য নিয়ে দু’পক্ষের বিরোধ দীর্ঘ বছর ধরে। দু’পক্ষের মধ্যে একাধিক রক্তপাতের ঘটনা ঘটেছে। এর জের ধরে জাফর আহমদের ছেলে জমির উদ্দিনের নেতৃত্বে সংঘবদ্ধ সন্ত্রাসীরা ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের পিতাকে পিটিয়ে হত্যা করে।

পেকুয়া থানার পুলিশ পরিদর্শক মোহাম্মদ ফরহাদ আলী জানায়, মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হবে। তিনি জানান, প্রাথমিকভাবে জেনেছি পুর্ব শত্রুতার জেরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget