আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

ভোলায় পুলিশ বিএনপি সংঘর্ষে নিহত রহিমের দাফন সম্পন্ন

ভোলা প্রতিনিধি।।

ভোলায় পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংর্ঘষে সেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিমের ময়না তদন্ত শেষে সোমবার দুপুরে তার মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত রহিমকে এক নজর দেখতে এম্বুলেন্সর জানালায় স্বজনরা


পরে দুপুর ২টায় শহরের গোরস্থান মাদ্রাসার মসজিদ প্রাঙ্গণে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজে শেষে তাকে ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

নিহত রহিম এর স্বজনদের আহাজারি মর্গের সামনে


জানাযায়, দুপুর সাড়ে ১২টার দিকে ভোলা ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেফ হাসপাতালের মর্গে আবদুর রহিমের ময়নাতদন্ত শেষে নিহতের ভাই আব্দুর রাজ্জাকসহ পরিবারের সদস্যদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। হস্তান্তরের সময় বিএনপির বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট বিলকিস জাহান শিরিন সদর হাসপাতালের মর্গে সামনে নিহতের স্বজনদের সমবেদনা জানিয়ে এ হত্যার বিচার দাবি করেন। একই সাথে নিহত আব্দুর রহিমের স্বজনরাও হত্যার বিচার দাবি করেন।

ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এনায়েত হোসেন সাংবাদিকদের জানান, রবিবার দিবাগত রাতে এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম বাদী হয়ে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। একটি পুলিশ অ্যাসোল্ট অপরটি হত্যা মামলা। পুলিশ অ্যাসোল্ট মামলায় ৭৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ২৫০-৩০০জনকে আসামী করা হয়েছে। হত্যা মামলায় অজ্ঞাতনামা ২৫০-৩০০জনকে আসামী করা হয়েছে। মামলা দুইটিতে ১০জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৬জন, দৌলতখানে এক জন ও বোরহানউদ্দিনে ৩জন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget