আজ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ফুলপুরে মিথ্যা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছে বললেন -ওয়াহিদুজ্জামান মানিক

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
পূর্ব শত্রুতার জেরে ওয়াহিদুজ্জামান মানিক ও হানিফ এর নামে যারা মিথ্যা অভিযোগ এনে গত ০৭/০৮ ২০২২ তারিখে প্রেস ব্রিফিং করেছে তার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (০৯ আগস্ট ২০২২) তারিখ ওয়াহিদুজ্জামান মানিক ও হানিফ এর আয়োজনে ফুলপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত। উক্ত সংবাদ সম্মেলনে ওয়াহিদুজ্জামান মানিক বলেন গত রবিবার পূর্ব শত্রুতার জেরে আমার নামে যারা মিথ্যা অভিযোগ এনে প্রেস ব্রিফিং করেছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে ওয়াহিদুজ্জামান মানিক আরো বলেন আমি একজন পৌরসভার ইজারাদার।

উর্পযুক্ত বিষয় ও সুএের আলোকে জানানো যাচ্ছে যে ফুলপুর পৌরসভাধীন আমুয়াকান্দা ব্রীজ সংলগ্ন ও বালিয়া রোড মোড় সিএনজি ও ইজিবাইক স্ট‍্যান্ড গত কাল মানিক ভাই এর বিরুদ্ধে যারা সংবাদ সম্মেলনে যে অভিযোগ করেছে দিউ বালিয়া রোডে অটো স্ট‍্যান্ড ১৪২৯ সনের ০১ লা বৈশাখ হতে ৩০ শে চৈএ পর্যন্ত এক বছর মেয়াদে ইজারা প্রধানের নিমিওে২৭/০৩/২০২২ খ্রিঃ তারিখে আপনার প্রস্তাবিত ইজারার দর সর্ব্বোচ্চ ২৫,০০০.০০ (পঁচিশ হাজার টাকা মাত্র।

এ বিষয়টি ২৭ মার্চ,২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত পৌর পরিষদে সভায় (৬) নং বিবিধ (খ) আলোচ‍্যসূচী অনুসারে বিস্তারিত আলোচনা পর্যালোচনান্তে র্সবসম্মতভাবে সিন্দান্ত গৃহীত হয়। সেই পরিপ্রেক্ষিতে আপনি ন‍্যাশনাল ব‍্যাংক ফুলপুর শাখা এনপিও/এ ৮০৬৯৪২০ তারিখ ১০ এপ্রিল, ২০২২ এবং টাকার পরিমাণ ২.৫০০০ হাজার মাত্র বিডি আকারে দাখিলও করলাম। তাহলে আমি কিভাবে চাঁদাবাজ ও সন্ত্রাসী হলাম।

সংবাদ সম্মেলনে ওয়াহিদুজ্জামান মানিক ও হানিফ বক্তব্য বলেন আমাদের নামে যেসকল অভিযোগ এনে গত ০৭/০৮ ২০২২ তারিখে প্রেস ব্রিফিং করেছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এমনকি যেসকল অভিযোগ এনেছে সকল অভিযোগ মিথ্যা ও বানোয়াট। বিদায় সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন বক্তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget