আজ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জালাল উদ্দীন মেম্বার আর নেই

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
ময়মনসিংহ সদর উপজেলার চরাঞ্চলের ৫নং সিরতা ইউনিয়নের চর দূর্গাপুর গ্রামের নিবাসী জালাল উদ্দীন মেম্বার আর নেই। তিনি আজ বুধবার রাত ৯.৩০ মিনিটে ঢাকায় বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মরহুমের নামাজে জানাজা আগামীকাল বৃহস্পতিবার (১১ আগস্ট ২০২২) তারিখ সকাল ১১ ঘটিকায় চর দূর্গাপুর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।

তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তিনি দীর্ঘ ৯ বছর সিরতা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করে এসেছেন। তিনি মেম্বার থাকা কালীন সময়ে তখনকার সাবেক চেয়ারম্যান সাইফুদ্দীন আহমেদ বকুল হজ্জে যাওয়ার সময় সিরতা ইউনিয়ন পরিষদের ৪০ দিন ইউপি চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেও ছিলেন।

এর আগ থেকে এখন পর্যন্ত সিরতা ইউনিয়নে তার একটা পরিচিতি ও জনগণের সাথে উঠাবসাই ভালো সুসম্পর্ক গড়ে উঠে ছিল। তাই একটানা ৯বছর মেম্বারের দায়িত্বে কোন অভিযোগ ছিলনা। এমনকি তার পরিবারের সাথে এলাকার সকলের সুসম্পর্ক ছিল। আমি তাঁর ছোট ভাই হিসাবে তিনি আমাকে অনেক ভালবাসতো। আমাকে দেখলেই মুচকি হাসি দিয়ে বলতো পলাশ কখন আসছো বা কই যাও।

জ্ঞানে গুণে কোন অংশে কম ছিলনা তার। সাবেক মেম্বার হলে কি হবে তাও বিভিন্ন জায়গায় তার দ্বারায় দেনদরবার হয়ে সমাধানো হতো তাড়াতাড়ি। আজ আমার এই ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। সেই সাথে মহান আল্লাহ তায়ালার নিকট ফরিয়াদ জানাই হে আল্লাহ মরহুমের শোকাহত পরিবারকে ধৈর্য্য ধারণ করার তৌফিক দান করুন।

হে আল্লাহ আপনি মরহুমকে জান্নাতুল ফেরদৌস দান করুন-আমীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget