আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মাধবপুরে আদাঐর ইউ,পি চেয়ারম্যান এর বিরুদ্ধে সরকারি টাকা আত্মসাৎ অভিযোগ

নাহিদ মিয়া হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৪ নং আদাঐর ইউ/পি চেয়ারম্যান মীর খুরশেদ আলমের বিরুদ্ধে সরকারি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে।
(১০ আগষ্ট) বুধবার উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন বরাবর উক্ত ইউ/পির নির্বাচিত ৯জন মেম্বার তথা, ৮নং ওয়ার্ড মেম্বার মোঃআবু মিয়া,৫নং ওয়ার্ড মেম্বার মজিবুর রহমান,৩ নং ওয়ার্ড মেম্বার মোঃআবেদুর রহমান,৪ নং ওয়ার্ড মেম্বার মোঃআঃ আহাদ,২ নং ওয়ার্ড মেম্বার সুভাষ চক্রবর্তী, সংরক্ষিত মহিলা মেম্বার সালেমা খাতুন,রুনা আক্তার ও মিনারা বেগম সীল স্বাক্ষরসহ চেয়ারম্যান মীর খুরশেদ আলমের বিরুদ্ধে একটি অভিযোগপত্র দায়ের করেন। অভিযোগে বলা হয় খুরশেদ আলম পরিষদের কোন মিটিং রেজুলেশন ও সম্মতি ছাড়াই ইচ্ছে মত তথ্য গোপন করে একের পর এক দুর্নীতির মাধ্যমে সরকারি টাকা আত্মসাৎ করে যাচ্ছে। দায়িত্বভার গ্রহনের পর থেকে এখন পর্যন্ত আদায়কৃত সরকারি ট্যাক্স প্রায় ২০ লক্ষ টাকা রাষ্ট্রীয় কোষাগারে জমা না দিয়ে পুরো টাকাই আত্মসাৎ করে ফেলেন এবং ইউ/পির বরাদ্দকৃত ১% এর ৩ লক্ষ ২০ হাজার টাকা কোন প্রকার প্রকল্প না দিয়ে ও পরিষদের অনুমতি না নিয়ে সম্পূর্ণ টাকা আত্মসাৎ করে ফেলেন। এছাড়া অভিযোগে আরো বলা হয় পরিষদের মালিকানাধীন একটি পুকুরের ইজারার টাকা পরিষদের ব্যাংক একাউন্টে জমা না দিয়ে সম্পূর্ণ টাকা আত্মসাৎ করে ফেলেন। এছাড়া মীর খুরশেদ আলমের বিরুদ্ধে আরো নানান অভিযোগ তুলে ধরেন।
টাকা আত্মসাতের ব্যাপারে জানতে চাইলে মীর খুরশেদ আলম বলেন, আমার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আমার কাছে সব কিছুর ডকুমেন্টস আছে। তদন্ত আসলে আমি সবকিছুর জবাব দিব।

উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন জানান, এই রকম একটি অভিযোগ পেয়েছি। রেজিস্টার ও ব্যাংক স্টেইটমেন্ট তলব করা হয়েছে। সব কিছু যাচাই বাচাই করে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget