আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

রাঙ্গাবালীতে বার্তা বাজারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

৯ম বর্ষ পেরিয়ে সাফল্যের ১০ম বর্ষে পদার্পণ করেছে দেশের অন্যতম জনপ্রিয় সরকারি নিবন্ধনকৃত অনলাইন পোর্টাল ‘বার্তা বাজার’ । পটুয়াখালীর রাঙ্গাবালীতে বার্তা বাজারের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে ।

সকালে রাঙ্গাবালী প্রেস ক্লাব মিলনায়তনে কেক কেটে দিনটি উদযাপন করা হয়।

এসময় “বার্তা বাজার” এর ১১৪- পটুয়াখালী-০৪ আসনের প্রতিনিধি মোঃ সাব্বির এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও একাত্তর টেলিভিশনের রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি কামরুল হাসান, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কণ্ঠ’র রাঙ্গাবালী উপজেলা প্রতিনিধি এম সোহেল, সহ-সভাপতি, আনন্দ টেলিভিশন ও খোলা কাগজের রাঙ্গাবালী প্রতিনিধি আল আমিন হিরন, যুগ্ম সাধারণ সম্পাদক ও মানব জমিন প্রতিনিধি মাহমুদ হাসান রাজিব, আমার সংবাদ প্রতিনিধি মনিরুল ইসলাম , প্রচার সম্পাদক ও জাগরণ প্রতিনিধি তুহিন রাজ, বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি মাহমুদ হাসান, ডেল্টা টাইমস প্রতিনিধি এম ইউসুফ আলী, দৈনিক দেশবাংলা প্রতিনিধি এম জিয়াদ, আজকের প্রতিদিন প্রতিনিধি রিফাত মাহমুদ এছাড়াও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রাঙ্গাবালী প্রেস ক্লাবের সভাপতি কামরুল হাসান বলেন, দেশের অনলাইন পোর্টালগুলোর মধ্যে বার্তা বাজার ইতোমধ্যেই একটা জায়গা তৈরি করে নিয়েছে । এই নিউজ পোর্টালটি শুরু থেকেই দেশের বিভিন্ন অঞ্চলের প্রান্তিক জনপদের খবরাখবর খুব সহজেই মানুষের কাছে পৌঁছে দেয়। আমি বার্তা বাজার ও বার্তা বাজার প্রতিনিধির সাফল্য কামনা করছি । আশা করি তাদের এই বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ধারাবাহিকতা অব্যাহত থাকবে ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget