আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গলাচিপায় ইয়াবা ও চোরাই কৃত স্বর্ণালংকারসহ আটক -১

মোঃ আরিফ খান পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীর গলাচিপায় ইয়াবা ও চোরাই কৃত স্বর্ণালংকার সহ একজনকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, গত ১৫ জুলাই গলাচিপা পৌর সভার ৩ নং ওয়ার্ডে শান্তিবাগ এলাকায় গত ১৫ জুলাই শান্তিবাগ এলাকায় নিজ বাসায় চুরি হয়েছে বলে থানায় অভিযোগ করেন মোঃ আসাদুল সরদারের স্ত্রী মোসাঃ মুক্তা বেগম (৩৫)। সেই অভিযোগের ভিত্তিতে থানা পুলিশের নিয়োমিত মাদক বিরোধি অভিযান চলাকালীন সময়ে গতাকাল ১২ আগষ্ট শুক্রবার রাত সাড়ে বারোটার সময়ে গোপন সংবাদের ভিত্তিতে এক’ই ওয়ার্ডের মোঃ সিরাজুল ইসলামের ছেলে মোঃ রিয়াজ ( ৩৩) কে ৮৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করে পুলিশ।

একসময়ে তাকে তল্লাশি ও দীর্ঘ জিজ্ঞেসাবাদের এক পর্যায়ে ১৩ আগষ্ট চুরির ঘটনা স্বীকার করে গ্রেফতার কৃত রিয়াজ। পরে তার স্বীকারক্তি অনুযায়ী পুলিশ বিভিন্ন স্থানে তল্লাশি করে চোরাই কৃত একজোড়া স্বর্নের ঝুমকা, দুইটি স্বর্নের আংটি, রুপা ৫ ভরি, স্বর্নের চেই ও ১ টি মোবাইলসহ, মোট ১ লাখ ২৫ হাজার টাকার মালামাল আসামির দেখানো ও নিজ হাতে বাহির করে দেওয়া মালামাল উদ্ধার করেন এস আই মোঃ মোক্তার হোসেন। ।

এবিষয়ে গলাচিপা থানার ওসি এম, আর শওকত আনোয়ার ইসলাম জানান, আমাদের নিয়োমিত মাদক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ও চোরাইকৃত স্বর্ণালংকার মালামাল উদ্বার করতে সক্ষম হয়েছি। এবং গ্রেফতারকৃত ব্যাক্তির বিরুদ্ধে মাদক ও চুরি মামলা জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget