আজ ১০ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হবিগঞ্জে মাধবপুর যুবককে কুপিয়ে হত্যা গ্রেফতার-৩

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ
হবিগঞ্জের মাধবপুরে সুমন মিয়া নামে (৩৫) কে কুপিয়ে হত্যা করেছে একদল মাদক ব্যবসায়ী। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে নোয়াপাড়া ইউনিয়নের কড়রা গ্রামের হান্নান মিয়ার পুত্র সুমন মিয়া খেতে বসেন। এ সময় একই গ্রামের ফরাস উদ্দিনের পুত্র ওয়াসিম মিয়া, সিদ্দিক মিয়ার পুত্র হেলাল মিয়া, মোস্তফা আলীর পুত্র রউফ মিয়া ও সাদেক মিয়া তাকে ডেকে নিয়ে যায়। রাতে বাড়ি না আসায় পরিবারের লোকজন খোঁজাখুজি শুরু করেন। এক পর্যায়ে বেঙ্গাডোবা গ্রামের একটি রাইস মিলের পাশে সুমনের ক্ষতবিক্ষত দেহ রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে ওসি আব্দুর রাজ্জাকসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল শুক্রবার সকালে হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ওয়াসিম, হেলাল ও সাদেক নামে ৩ জনকে আটক করেছে এবং জিজ্ঞাসাবাদে তারা প্রাথমিকভাবে ঘটনার সত্যতা স্বীকার করেছে। এ ছাড়া জড়িতদের নামও প্রকাশ করেছে। এ ঘটনায় নিহতের ভাই বাদি হয়ে উল্লেখিত ৪ জনসহ আরও ৪/৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।

সুমনের ছোট ভাই রাসেল মিয়া জানান, দীর্ঘদিন ধরে তার ভাই পুলিশ ও র‌্যাবের সোর্স হিসেবে কাজ করে আসছেন। এলাকার মাদক ব্যবসায়ীদের নির্মূলে তাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করতেন। এ কারণেই এই তিন মাদক ব্যবসায়ী তার ভাইকে পূর্বপরিকল্পিতভাবে হত্যা করেছে। নিহত সুমন মিয়া ৩ সন্তানের জনক। সদর হাসপাতালের চিকিৎসক জানান, তার শরীরে ১২টির বেশি আঘাতের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

মাধবপুর থানার ওসি জানান, অভিযান চালিয়ে ইতোমধ্যে আমরা ৩ জনকে আটক করেছি। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অন্যদের ধরতে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget