আজ ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

দাঁড়িয়ে দেখা যাবে ভারত-পাকিস্তান ম্যাচ

ডেস্ক রিপোর্ট 

 

বছরখানেক আগে ইনজামাম উল হক দাবি করেছিলেন, অ্যাশেজের চেয়েও বেশি উত্তাপ ছিল ভারত-পাকিস্তান ম্যাচের। রাজনৈতিক বৈরিতার কারণে লম্বা সময় ধরেই দ্বিপাক্ষিক সিরিজে খেলতে দেখা যায় না এই দলকে। বিরাট কোহলি-বাবর আজমদের লড়াই দেখতে মুখিয়ে থাকতে হয় বিশ্বকাপ কিংবা এশিয়া কাপের ম্যাচের দিকে।

 

এশিয়ার দুই জায়ান্টসের ম্যাচ দেখতে মানুষ কতটা মুখিয়ে থাকে সেটার প্রমাণ মিলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রিতে। চেয়ারে বসে দেখা টিকিট বিক্রি শেষ হওয়ায় সমর্থকদের চাহিদার ওপর ভিত্তি করে স্ট্যান্ডিং টিকিট ছেড়েছে আইসিসি। যার মূল্য বাংলাদেশি টাকায় প্রায় ২ হাজার।

আগামী ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারতের বিপক্ষে খেলবে পাকিস্তান। প্রায় ৮ মাস আগে টিকিট ছেড়েছিল ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি। প্রথম ধাপের টিকিট শেষ হয়েছিল কয়েক ঘণ্টার মাঝেই। এরপর আরও কয়েক ধাপে টিকিট ছাড়লেও সেটি কয়েক ঘণ্টার বেশি থাকেনি।

  • জানা গেছে, ভারত-পাকিস্তান ম্যাচের ৯০ হাজার টিকিটই বিক্রি শেষ। যারা কিনা মাঠে বসে খেলা দেখার সুযাগ পাবে। তবে আরও ৪ হাজার সমর্থককে খেলা দেখার সুযোগ করে দিচ্ছে আইসিসি। যারা কিনা স্ট্যান্ডিং রুমে দাঁড়িয়ে খেলা দেখতে পারবেন তারা।দাঁড়িয়ে খেলা দেখতে অস্ট্রেলিয়ান মুদ্রায় ৩০ ডলার খরচ করতে হবে। বাংলাদেশি টাকায় যার পরিমাণ প্রায় ২ হাজার (১ হাজার ৯৭৫ টাকা)। এদিকে গ্রুপ পর্বে মাঠে বসে খেলা দেখার জন্য প্রাপ্ত বয়স্কদের অস্ট্রেলিয়ান ২০ ডলার এবং অপ্রাপ্ত বয়স্কদের ৫ ডলার খরচ করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget