আজ ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

বৃদ্ধকে বিবস্ত্র করে পেটালেন যুবলীগ নেতা

বৃদ্ধ নুরুল আলম, বয়স ৭২। একজন যুবক ওই বৃদ্ধ নুরুল আলমকে মারছে কিল-ঘুষি, পরনের লুঙ্গি, গেঞ্জি টেনে ছিঁড়ে ফেলছে সেইসঙ্গে অসভ্য গালিগালাজও করছে। আর কয়েকজন যুবক তা মোবাইলের ক্যামেরায় ভিডিও ধারণ করছে ও দেখছে। তবে কেউ এগিয়ে আসেনি ওই বৃদ্ধকে বাঁচাতে। এভাবেই হেনস্থা করা হয়েছে বয়োবৃদ্ধ নুরুল আলমকে।

মঙ্গলবার (২ জুন) বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হওয়ার পর নজরে আসে সবার। গত মাসের ২৪ মে কক্সবাজারের চকরিয়া উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ছয়কুড়িটিক্কা পাড়ায় এই ঘটনাটি ঘটেছে।

নির্যাতনের শিকার মো. নুরুল আলম উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের ছয়কুড়িটিক্কা পাড়ার মৃত আলী মিয়ার ছেলে। আর এ ঘটনায় জড়িত যুবলীগ নেতার নাম আনছুর আলম (৩৫)। সে একই ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং মৃত মনির উল্লাহর ছেলে।

এ ব্যাপারে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দির কছির বলেন, দলে ঢুকে সুযোগ নেয়ার জন্য নানা উপায়ে ইউনিয়ন যুবলীগের মাধ্যমে আনছুর আলম ওয়ার্ড যুবলীগ সভাপতি হয়েছে। বিষয়টি এতদিন জানা যায়নি। তবে এ ঘটনার পর আনছুর আলম একজন ডাকাত ও বিভিন্ন মামলার আসামি বলে শুনেছি। তাই চকরিয়া উপজেলা যুবলীগের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সভাপতির পদসহ সংগঠন থেকে আজীবন বহিষ্কার করার জন্য ঢেমুশিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশ দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget