আজ ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

গোমস্তাপুরে বিলে মাছ লুটের ঘটনায় থানায় মামলা

গোমস্তাপুর(চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার রাধানগর ইউনিয়নের সিংগাবাদ পাথার বিলে মাছ লুটের ঘটনায় গোমস্তাপুর থানায় মামলা দায়ের হয়েছে। শুক্রবার রাতে ৩৪ জনকে আসামি করে মামলাটি দায়ের করেন বিল ইজারাদার মামুনুর রশীদ ।

মামলার এজহার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে রাধানগর ইউনিয়নের শিবনগর গ্রামের জেলে নেতা দূরুল হোদার নেতৃত্বে বেগপুর ও বিবিষন গ্রামের প্রায় অর্ধশতাধিক জেলে বিল দখলে নিয়ে প্রায় ৭ লক্ষাধিক টাকার মাছ লুট করে নেয়। এ প্রসঙ্গে বিল ইজারাদার মামুনুর রশীদ জানান, আমরা উপজেলা প্রশাসনের মাধ্যমে হওয়া সমঝোতার সকল সিদ্ধান্ত মেনে চলছিলাম কিন্তু জেলে নেতা দূরুল সেই সিদ্ধান্ত অমান্য করে বৃহস্পতিবার রাতে এক রকম ঘোষণা দিয়েই জলদস্যুর মত তাদের জন্য বরাদ্দকৃত এলাকা বাদ দিয়ে বিল থেকে প্রায় ৭ লক্ষ টাকার মাছ লুট করে নেয় । আমরা বিষয়টি সংশ্লিষ্ট সকলকে অবহিত করেছি।

এ বিষয়ে জেলে নেতা দূরুল হোদা জানান, বিল ইজারাদার সাধারণ জেলেদের বিরুদ্ধে থানায় মিথ্যা মামলা দায়ের করেছে । সেদিন, তাদের লোকজনই মাছ ধরেছে অথচ মামলা হল আমাদের বিরুদ্ধে । তিনি আরও বলেন,আমরা উপজেলা প্রশাসনের মাধ্যমে হওয়া সমঝোতা মেনে মাছ শিকার করছি।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)আলমাস আলী সরকার জানান, এ ঘটনায় ওই বিলের ইজারাদার শুক্রবার রাতে থানায় একটি এজহার দায়ের করেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget