আজ ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৮শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে সাফ চ্যাম্পিয়ন ৮ ফুটবল কন্যাদের গণসংবর্ধনা

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ।
গতকাল বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর ২০২২) তারিখ বেলা ২টায় ময়মনসিংহ জেলা প্রশাসনের সহযোগিতায় এবং ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা ফুটবল অ্যাসোসিয়েশন এর আয়োজনে সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০২২ এ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের ময়মনসিংহের ৮ ফুটবলারকে সংবর্ধনা প্রদান করা হয়।

দুপুরে শিল্পাচার্য জয়নাল আবেদীন পার্ক এর বৈশাখী মঞ্চে সাফ নারী ফুটবল বিজয়ী ময়মনসিংহের ৮ ফুটবলারের হাতে ক্রেস্ট এবং সম্মাননা চেক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। তিনি বলেন এই মেয়েরা বাংলাদেশের মর্যাদা বিশ্বের দরবারে আরো বৃদ্ধি করবে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, পুলিশ সুপার মাসুম আহমেদ ভূঁঞা পিপিএম, জেলা আ’লীগের সভাপতি এড. জহিরুল হক খোকা, ময়মনসিংহ মহানগর আ’লীগের সভাপতি এহেতেশামুল আলম, জেলার ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, জেলার বিশিষ্ট নাগরিকবৃন্দ ও ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা বৃন্দ প্রমূখ। সঞ্চালনা করেন অধ্যাপক দেলোয়ার হোসেন মুকুল।

খেলোয়ারদের প্রদত্ত নগদ অর্থের দুই লক্ষ টাকা প্রদান করেন গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শরীফ আহমেদ এমপি এবং এক লক্ষ টাকা প্রদান করেন নগরীর প্রান্ত ডায়াগনস্টিক সেন্টার এর স্বত্বাধিকারী মনসুর আলম চন্দন।

এছাড়া নেত্রকোনা জেলার সাবেক সংসদ সদস্য মুস্তাক আহমেদ রুহী খেলোয়াড় স্কুল শিক্ষক সহ ৯জনকে কমপ্লিট সুট প্রদান করেন। সংবর্ধনা অনুষ্ঠানের পূর্বে জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক এহেতেশামুল আলম তিন শতাধিক মোটর বাইক শোভাযাত্রায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের চুরকাই থেকে অভিনন্দন জানিয়ে সংবর্ধনা মঞ্চে নিয়ে আসেন। সেখানে দিনব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে শেষ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget