আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

মিথ্যা মামলার প্রতিবাদে হিরো আলমের কড়া জবাব

ঢাকার হাতিরঝিল থানায় অভিনেতা হিরো আলমের বিরুদ্ধে প্রাণনাশের হুমকির অভিযোগ এনে শারমীন আক্তার সাথী নামে এক নার্স (২৭ জুন) রাতে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।  

এজাহারে ওই নারী অভিযোগ করেছেন, ‘হিরো আলম নামে ফেসবুক থেকে একাধিকবার আমার ফেসবুকে ( সাথী আক্তার) অশ্লীল ভাষায় বিভিন্ন কু-প্রস্তাব দিতে থাকেন। আমাকে বিভিন্নভাবে সমাজের কাছে হেয় করার জন্য চেষ্টা চালিয়ে যান। বিষয়টি নিয়ে মুখ খুললে আমার উপর ক্ষিপ্ত হয়ে হিরো আলম আমাকে ফোন করে প্রাণনাশের হুমকি দিতে থাকেন।এ প্রসঙ্গে অভিযোগকারী সাথী জানান, ‘আমি পেশায় নার্স। মাঝেমধ্যে শখে মিডিয়ায় কাজ করি। কাজের কারণে হিরো আলমের সঙ্গে ফেসবুকে যুক্ত হই। এরপর থেকেই তিনি কাজের কথা বলে তিনি জঘন্য রকম যৌন উত্তেজক কথা বলে আমাকে প্রলুব্ধ করার চেষ্টা করেন, উত্ত্যক্ত করেন। তার কথায় সায় না দিয়ে বিষয়টি সিনিয়রদের জানাই। এরপরেই বিষয়টি নিয়ে হিরো আলম আমাকে ভয়ভীতি প্রদর্শন করে আসছেন। তাই নিরাপত্তার কথা চিন্তা করে আমি থানায় জিডি করি।

এ প্রসঙ্গে হিরো আলম ২৮-০৬-২০ রাত ১২ঃ৩০ মিনিট এ তার নিজস্ব ফেসবুক পেজ থেকে লাইভে আসেন। লাইভে এসে তিনি ক্ষোভ প্রকাশ করেন, মূলত আমাকে হেয় করার জন্য আমার শত্রুরা উঠে পড়ে লেগেছে, এছাড়া আর কিছু না। আর আমি কখনো ওই নারীর সাথে কোনো ধরনের চ্যাটিং করিনি। আমার নামে মিথ্যা অভিযোগ দায়ের করা হচ্ছে। আমি স্পষ্ট ভাষায় বলতে চাই আমার নিজস্ব ফেসবুক আইডির নাম হিরো আলম বগুড়া। আর এখন বর্তমানে যে ফেসবুক লাইভ হচ্ছে এটাই হচ্ছে আমার রিয়েল ফেসবুক পেইজ। এ ছাড়া বাকি অনেক হিরো আলম নামে ফেসবুক আইডি আছে। হিরো আলম নামে একাধিক ফেসবুক আইডি থাকার কারণে আমি কিছুদিন পূর্বে সাইবার ক্রাইমে বিষয়টি অবগত করেছি। এবং সাইবার ক্রাইম থেকে আমাকে আশ্বাস দিয়েছে তারা উপযুক্ত প্রমাণ পেলে অবশ্যই ব্যবস্থা নিবে। এখন সাথী নামের যে মেয়েটা আমার নামে মিথ্যা অপবাদ দিচ্ছে আমি মূলত তাকে চিনি না কখনো তার সাথে কথা হয়নি। আকাশ নিবির নামে একজন সাংবাদিক আছেন যে আমাকে বিভিন্ন ভাবে ফোন করে উত্যক্ত করে। আমি ফোন করে তৎক্ষণাৎ তাকে দালাল বলি। সাংবাদিক আকাশ নিবির আমাকে প্রস্তাব দিয়েছিল চিত্রনায়ক শাকিব খান এর বিরুদ্ধে কিছু বলে ভিডিও ক্লিপ থাকে দিতে, আমি সেটা নাকচ করে দেই। তারপর সে বিভিন্ন নিউজ পোর্টালে আমার বিরুদ্ধে লেখালেখি করে এবং সাথী আক্তার নামে একজনকে আমার বিরুদ্ধে কথা বলার জন্য দার করিয়েছে। আমি নাকি তাকে কুপ্রস্তাব দিয়েছি এটা সম্পূর্ণ বানোয়াট। আমি একটা নিউজ দেখলাম আমার সাথে জায়েদ খানের যে বিরোধিতা ও ডিবি অফিসের নাজমুল ভাইয়ের সাথে আমার আলোচনা করা এবং এই মেয়ের সাথে আমার ম্যাসেঞ্জারে চ্যাটিং করা ও আকাশ নিবিড়ের সাথে আমার ঝামেলা ও আমার ইউটিউব চ্যানেলটি বঙ্গবিডি পরিচালনা করে একজন লোকের মাধ্যমে এসকল তথ্য নিউজে দেওয়া। আমার এত সব তথ্য কিভাবে তারা জানে, যেখানে জায়েদ ভাই ও ডিবি অফিসার নাজমুল ভাই আর আকাশ নিবির ছাড়া কেউ জানে না এ সকল তথ্য। আমার প্রশ্ন সাথী নামের মেয়ের সাথে আমার চ্যাটিং হয়েছে, তাহলে এই মেয়ের গোপন তথ্য তারা কিভাবে জানে? অবশ্য এটা বিরাট একটা ষড়যন্ত্র আমার বিরুদ্ধে। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি এর সত্যতা যাচাই করে দোষী সাব্যস্ত কারীকে অতিসত্বর বিচারের আওতায় আনা হোক।

২০১৭ সালে হিরো আলম অভিনীত প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়। ২০১৮ সালে তিনি বিজু দ্য হিরো নামে একটি বলিউড চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন। এছাড়া বাংলাদেশে বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget