আজ ২২শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ, ৫ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

মাধবপুরে শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি প্রদান ও শ্রেষ্ঠ শিক্ষা কর্মকর্তাকে সংবর্ধনা

নাহিদ মিয়া,হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মাধবপুর উপজেলা শাখার আয়োজনে শনিবার (১৮ মার্চ) সকাল ১১ঘটিকার সময় পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের অনুষ্ঠানে পক্ষ থেকে বৃত্তি পরীক্ষায় অংশগ্রহনকারী মেধাবী বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করা হয়েছে।

এ অনুষ্ঠানে জাতীয় পর্যায় শ্রেষ্ঠ শিক্ষা কর্মকর্তার মনোনীত হওয়ায় মাধবপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ছিদ্দিকুর রহমানকে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের পক্ষ থেকে সম্মাননা স্মারক ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।
ফুলকলি কিন্ডারগার্টেনের অধ্যক্ষ ও এসোসিয়েশন সভাপতি সাইফুল হক মির্জার সভাপতিত্বে এ অনুষ্ঠানে এসোসিয়েশনের আজীবন উপদেষ্টা” উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ শাহজাহান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাবিবুর রহমান মানিক,উপজেলা শিক্ষা কর্মকর্তা ছিদ্দিকুর রহমান, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মোঃ মিজানুর রহমান সরকার, মহাসচিব কেন্দ্রিয় নেতা আব্দুল আলিম, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, মুক্তিযুদ্ধ গবেষক ও ইতিহাস ঐতিহ্য বিষয়ক বহু গ্রন্থের লেখক সায়েদুর রহমান তালুকদার, শিক্ষক শামসুর রহমান,কিন্ডারগার্টেন এসোসিয়েশন সেক্রেটারী জিয়াউর রহমান সুজন,মাধবপুর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক এরশাদ আলী,এসোসিয়েশনের উপদেষ্টা ও উপজেলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহীন মিয়া,মাধবপুর প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির সভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান ফয়সল,প্রাথমিক শিক্ষক কল্যান সমিতির সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান রনি,এনায়েত হোসেন প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন কিন্ডারগার্টেন থেকে আসা বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে বৃত্তি তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget