আজ ৮ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ, ২৩শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে ১২ লাখ টাকা লুটের মামলায় ডাকাত দলের পাঁচ সদস্য গ্রেফতার

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহঃ
ময়মনসিংহের হালুয়াঘাট থানার নাগলা বাজারের জৈনিক মোস্তফা কামালের মনোহারী দোকানের ছিনতাইকৃত টাকাসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। আজ বুধবার (২৯ মার্চ ২০২৩) তারিখ তাদের গ্রেফতার করা হয়েছে বলে প্রেস ব্রিফিং এ জানিয়েছেন পুলিশ সুপার মাছুম আহামেদ ভূঞা।

এর আগে গত ২৭ মার্চ মো: মোস্তফা কামালের মনোহারী দোকানের ১২ লক্ষ টাকা ব্যাংকে জমা দেওয়ার জন্য মাহেন্দ্রাযোগে রূপালী ব্যাংকে যাওয়ার পথে ৬/৭ জন ডাকাত দেশীয় সহ মাহিন্দ্রা ঘেরাও করে মিজবাহুল কে আঘাত করে টাকার ব্যাগটি ছিনতাই করে পালিয়ে যায়।এঘটনায় হালুয়াঘাট থানায় মামলা হয়।

গ্রেফতাররা হলেন- ১- মো: রিপন মিয়া(২৫), ২-মো: ফাহিম(২০), ৩- রফিকুল ইসলাম (২৬), ৪- মো: ইলিয়াস (২৭), ৫-মো: আরাফাত হোসেন আকাশ(২৪)।

এবিষয়ে প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মাছুম আহামেদ ভূঞা জানান, হালুয়াঘাট থানার নাগলা বাজারের জৈনিক মোস্তফা কামালের মনোহারী দোকানের ছিনতাইকৃত টাকাসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ।আসামীদের কাছ থেকে ৫,৫৩৫০০ টাকা উদ্ধার করা হয়।

আসামীদের মধ্যে রিপন ও আরাফাত বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। বাকিদের জিজ্ঞাসাবাদ এবং পলাতকদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget