আজ ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

ভোলায় প্রতিপক্ষকে ঘায়েল করতে ৪ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে খু*ন করেছে পাষণ্ড স্বামী

ভোলা প্রতিনিধি।।।
ভোলায় আলোচিত ৪ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ কুলসুম হ*ত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। প্র-তিপক্ষকে ঘায়েল করতে নিজের চার মাসের অ-ন্তঃসত্ত্বা স্ত্রীকে দা দিয়ে কু*পিয়ে হ*ত্যা করে পা-ষণ্ড স্বামী।
বৃহস্পতিবার (১৮ মে) দুপুরে এ ঘটনায় ঘা-তক স্বামী তছিরকে আদালতে প্রেরণ করা হয়।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির জানান, গত ২৮ এপ্রিল তছিরের সঙ্গে তাঁর চাচাতো ভাই জামাল, কামাল ও বিল্লাল গংদের সঙ্গে ৪ শতাংশ জমির বি-রোধের জেরে- মা-রপিঠের ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের বেশ কয়েকজন আ*হত হয় এবং এ ঘটনায় উভয়পক্ষের লোকজন থানা ও আদালতে মামলা করেন।
প্রতিপক্ষের মামলায় তছির ১ নম্বর আসামি। আদালত তাঁর বি-রুদ্ধে ওয়ারেন্ট জারি করলে ২ মে থেকে তছির পুলিশের গ্রেফতার থেকে বাঁচতে পাশ্ববর্তী ইউনিয়নে শশুড়বাড়িতে আ-ত্মগোপনে থাকেন। গেল ১৪ মে রাতে তিনি বাড়িতে গিয়ে স্ত্রীকে হ-ত্যার পরিকল্পনা নিয়ে পানের সাথে স্ত্রীকে ঘুমের ঔষধ খাইয়ে অসচেতন করে দা দিয়ে কু-পিয়ে নি*র্মমভাবে হ-ত্যা করে রাতেই শশুড়বাড়িতে চলে যান। স্ত্রীকে হ-ত্যা করার সময় তাঁর ছোট ৩ সন্তান মায়ের পাশে ঘুমানো ছিল। ঘটনাটি তাঁরা কেউই টের পায়নি।
পরদিন কুলসুম হ-ত্যার ঘটনায় পুলিশ তদন্ত শুরু করে। তখন স্বামীসহ প্র*তিপক্ষের বেশ কয়েকজনকে পুলিশি হে*ফাজতে নিয়ে জি*জ্ঞাসাবাদ করা হয়।
একপর্যায়ে প্রতিপক্ষের মামলায় তছিরকে গ্রে-ফতার দেখিয়ে আদালতে তুলে কুলসুম হ-ত্যার বর্ণনা দিয়ে তছিরের বি*রুদ্ধে রিমান্ড চায় পুলিশ। এরপর আদালত তছিরের বি*রুদ্ধে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে সে ১৬৪ ধারায় স্ত্রীকে হ*ত্যার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এরপর আজ দুপুরে নিহতের ভাই নুরুল ইসলামের দায়ের করা হ*ত্যা মামলায় তছিরকে আদালতে তোলা হয়।
ওসি আরও জানান, কুলসুমের হ*ত্যায় ব্যবহ্নত দা বাড়ির পুকুর থেকে তোলা হয়েছে। এছাড়াও তছির স্ত্রীকে হ*ত্যার সময় যে পোশাক পরিচ্ছেদ পরিহিত ছিল। সেই রক্তমাখা পোশাক পরিচ্ছেদও পুলিশ জ*ব্দ করেছে।
এছাড়াও নুরুল ইসলামের হ*ত্যা মামলায় এ ঘটনায় অন্য কোনো পরিকল্পনাকারী আছে কিনা পুলিশ তা খতিয়ে দেখছে।
উল্লেখ, গত ১৫ মে সকালে সদর উপজেলা ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রামদাসকান্দী গ্রামের কুলসুমের ঘর থেকে তাঁর গলাকাটা লাশ উ*দ্ধার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর..

ফেসবুকে আমরা

Facebook Pagelike Widget